সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
রবিবার, ১২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ৬০টি গরু জবাই করে ২১শ’ কর্মহীন পরিবারে মাংস বিতরণ

সিলেটের কোম্পনাগঞ্জের ২১ শতাধিক কর্মহীন ও দরিদ্র পরিবারের ঈদ আনন্দকে আরও রাঙিয়ে তুলেছে ইস’লামিক রিলিফ নামের একটি উন্নয়ন সহযোগি সংস্থা।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে ইস’লামিক রিলিফ বাংলাদেশের মাল্টি সেক্টরাল ডেভলপমেন্ট’ প্রকল্প জেসিসের আওতায় ৬০টি গরু কোরবানি করে ওই কর্মহীন পরিবারগুলোর মাঝে মাংস বিতরণ করেছে। উপজে’লার উত্তর রণীখাই, দক্ষিণ রণীখাই ও ইস’লামপুর পশ্চিম এই তিনটি ইউনিয়নের ২১শ অ’তিদরিদ্র পরিবারের মাঝে গত বুধববার ও আজ বৃহস্পতুবার ২ কেজি করে গরুর মাংস বিতরণ করা হয়।

করো’না মহামা’রির কারণে ওই তিনটি ইউনিয়নে এবার ঈদুল আজহায় খুব বেশি গরু কোরবানি হয়নি বলে জানিয়েছেন সংশ্লিষ্ট ইউনিয়নগুলোর চেয়ারম্যানরা। তারা জানান, ঈদে ইস’লামিক রিলিফ বাংলাদেশের মাংস পেয়ে খুশি কর্মহীন লোকজন। এজন্য তারা ইস’লামিক রিলিফকে ধন্যবাদ জানান।

ঈদের দিন বাদ জোহর তিনটি স্থানে স্বাস্থ্যবিধি মেনে ইস’লামপুর পশ্চিম ইউনিয়নে মাংস বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়। এ ইউনিয়নে ২০টি গরু জবাই করে ৭০০ অ’তি দরিদ্র, প্রতিব’ন্ধী ও কর্মহীন পরিবারে এই মাংস বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ১নং ইস’লামপুর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোহাম্ম’দ জামাল উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, জৈন্তপুর ছিন্নমূল সংস্থা (জেসিস) এর এফএম শাহমুদ জাহান, প্রকল্প কর্মক’র্তা তাহমিন আজিজ। ইস’লামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) মু’সা মিয়া, সুন্দর আলী, বিল্লাল মিয়া, শেখ ফরিদ উদ্দিন, কা’ম’রুল ইস’লাম ও নারী ইউপি সদস্য রহিমা বেগম এবং নুরুন্নাহার প্রমুখ।

মাংস বিতরণ অনুষ্ঠানে শাহ মোহাম্ম’দ জামাল উদ্দিন বলেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইম’রান আহম’দ এমপির প্রচেষ্টায় উক্ত প্রোগ্রাম বাস্তবায়ন হয়েছে। আমাদের ইউনিয়নে মাংস বিতরণ করায় সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানাই। একই সাথে তার ইউনিয়নে কল্যাণমূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত রাখতে ইস’লামিক রিলিফ বাংলাদেশের প্রতি অনুরোধ করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: